৩০ আগস্টের দুবাই টাকার বিকাশ রেট ২০২৪। দুবাই টাকার রেট বিকাশ

আসসালামু আলাইকুম প্রিয় দুবাই প্রবাসী ভাই ও বোনেরা আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আপনারা নিজের দেশ ও পরিবারের মায়া ত্যাগ করে বিদেশের মাটিতে পরে আছেন শুধুমাত্র নিজের পরিবারের মুখে হাসি ফোটাবার জন্য, তাদেরকে ভালোভাবে রাখার জন্য নিজের মাথার ঘাম পায়ে ফেলছেন। এত কিছুর পিছনে মূল কারণটি হচ্ছে টাকা। তাই এত কষ্টে উপার্জন করা টাকা যখন আপনি দেশে পাঠাতে চান তখন আপনারা চিন্তিত থাকেন যে আপনি কি আপনার টাকার সঠিক রেট পাবেন? 

দুবাই টাকার রেট বিকাশ
তাছাড়া অনেক সময়ে বিশেষ প্রয়োজনে আপনারা ব্যাংকে না গিয়ে বিভিন্ন মোবাইল ব্যাংকিং সার্ভিস দিয়ে টাকা পাঠাতে চান। তখন আপনারা যারা দুবাই প্রবাসী আছেন তারা গুগলে গিয়ে সার্চ করে থাকেন যে কোন মাধ্যমে টাকা পাঠালে ভালো রেট পাওয়া যাবে।

দুবাই টাকার রেট বিকাশ ২০২৪

আপনাদের জন্য বলে রাখি বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য মোবাইল ব্যাংকিং সার্ভিস হচ্ছে বিকাশ। বিকাশ এর মাধ্যমে আপনি খুব দ্রুত এবং সহজেই যেকোন এমাউন্ট এর টাকা পাঠাতে পারবেন। তাই আপনারা যারা দুবাই প্রবাসী ভাই আছেন তাদের বহুল সার্চকৃত দুবাই টাকার রেট বিকাশ,দুবাই দেরহাম রেট বাংলাদেশ বিকাশে কত তা নিয়ে আলোচনা করবো।

দুবাই দেরহাম রেট বাংলাদেশ বিকাশে

বর্তমানে যদি আপনি দুবাই থেকে থাকেন এবং দুবাই থেকে বাংলাদেশে টাকা পাঠাতে তাহলে দুবাই দেরহাম রেট বাংলাদেশ বিকাশে ৩২.৫৩ টাকা হবে। তাই আপনি সহজেই বিকাশের মাধ্যমে লেনদেন করতে পারবেন।

দুবাই টাকার রেট বিকাশ

দুবাই টাকার রেট বিকাশ-৩২.৫৩ টাকা

আজকের জানুয়ারি ২০২৪ তথ্যানুসারে, দুবাইয়ের ১ টাকা বা দিরহাম হবে বিকাশে বাংলাদেশি টাকায় ৩২.৫৩ টাকা। তাই আপনারা যারা ছোটো খাটো লেনদেন করতে চাচ্ছেন তারা বিকাশে টাকা পাঠাতে পারবেন। তাছাড়া আপনি জেনে খুশি হবেন দুবাই থেকে বিকাশে প্রতিদিন ৩ লক্ষ টাকা পর্যন্ত লেনদেন করা যাবে।

আরও পড়ুন

প্রবাসীদের জন্য বিকাশ

প্রবাসীদের জন্য বিকাশ এখন একটি সহজ এবং প্রিয় মাধ্যম হয়ে উঠেছে। কারণ বিকাশ এর মাধ্যমে আপনি ব্যক্তিগত কিংবা কোনো এজেন্ট এর মাধ্যমে খুচরা টাকা দেশে নিজের পরিবারের কাছে পাঠাতে পারবেন। এতে করে দেশও র‍্যামিট্যান্স এর মাধ্যমে আপনার কাছ থেকে উপকৃত হবে এবং আপনি অসৎ পন্থা যেমন- হুন্ডি থেকে বিরত থাকবেন এবং নিজেদের দেশের অর্থনীতিতে সরাসরি সাহায্য করতে পারবেন।

শেষ কথাঃ
আশা করছি দুবাই টাকার রেট বিকাশ সম্পর্কে আপনাদের আর কোন সন্দেহ নেই। যদি আর দুবাই প্রবাসী নিয়ে কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url