ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায়

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায়ঃ আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করছি সবাই ভালো আছেন। আমাদের সবার জীবনে কোনো না কোনো ভালোবাসার মানুষ থাকেন। যাদের বিশেষ মুহুর্তে আমরা তাদের পাশে থাকতে চাই। কিন্তু অনেক সময় বিভিন্ন ঝামেলার কারনে তা হয়ে উঠে না। আর বিশেষ দিনটি যদি আপনার ভালবাসার মানুষের জম্মদিন হয় তাহলে মনটা একটু বেশি খারাপ লাগে। 
জন্মদিনের ক্যাপশন বাংলা প্রিয় মানুষের

তবে এই মন খারাপকে আমরা সহজেই ভালো লাগায় রূপান্তর করতে পারি একটা ক্যাপশন শেয়ার এর মাধ্যমে। আপনি চাইলেই দূরে বসে থেকেও ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পাঠাতে পারবেন। আর আপনাদের জন্যই আমরা নিয়ে হাজির হয়েছি ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায়।

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায়

তোমার চোখে ভাসা স্বপ্নগুলো
তোমার হৃদয়ে থাকা ইচ্ছেগুলো
এই জন্মদিনে সব পূর্ণ হোক। তোমার কদম তলে ফুলের বৃষ্টি হোক। শুভজন্মদিন প্রিয়।❣️❣️

আজ তোমার জন্মদিন
এলো ফিরে খুশির দিন।
সর্বদা থাকে যেনো তোমার মন
এমনি আনন্দে রঙিন।
❦~হ্যাপি বার্থডে~❦”

পকেট আমার ফাঁকা
মোবাইলে নাই টাকা।
ফোন দিতে পারবো না
উপহার কিনতে পারবো না।
ফ্রি ওয়াইফাই চালিয়ে
শুভেচ্ছা দিলাম জানিয়ে।
🍃🌹শুভ জন্ম্বন্ধু বন্ধু আমার।🌹🍃

জন্মদিনের শুভেচ্ছা
রাগ করোনা লক্ষী সোনা
আছি একটু দূরে।
তাই বলে কি বিশেষ দিনটা
যাব আমি ভুলে!
হাজারো ব্যস্ততার মাঝে
তুমিই আমার প্রশান্তি
তাইতো জেগে বসে আছি
রাত বারোটা অবধি।
♥ শুভ জন্মদিন প্রিয়তমা ♥

এই চোখ বেঁধেছো কেন?
সারপ্রাইজ দেব তাই।
কিসের সারপ্রাইজ?
কেন তোমার কি জানা নেই?
মনে পড়ছে না তো।
আজ আমার জান পাখিটার জন্মদিন। 🥀 শুভ জন্মদিন প্রিয়তমা। 🎂


ফুলের হাসিতে প্রাণের খুশিতে
সোনালী রোদ্দুরে সবুজের বুকেতে
লাগছে আজ অনেক রঙিন
অলিরা গানে গানে ফুলের কানে কানে
বলছে আজ সেই শুভ দিন
****শুভ জন্মদিন****

জন্মদিনের শুভেচ্ছা, পৃথিবীর ভালোবাসা, পৌঁছবে তোমার কাছে, আমার এই আশা, এই কবিতা পরে তুমি হাসবে হয়তো, কে বা জানে উদ্দেশ্য সফল হবে, যদি এই মেসেজ একটু হাসি তোমার মুখে আনে।
~শুভ জন্মদিন~

মিষ্টি আলোর ঝিকিমিকি সবুজ গাছে গাছে,
স্নিগ্ধ হাওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাসে,
পাখির গান পরিবেশের মায়াবী এক দয়া,
পেয়েছে ওরা তোমার সবুজ জন্মদিনের ছোয়া।
~শুভ জন্মদিন~

হৃদয় সবসময় বুকের মধ্যে থাকে ঠিক তেমনভাবে আমি তোমাকে আমার বুকের মধ্যে রাখতে চাই, শুভ জন্মদিন প্রিয়।

প্রিয় আমি চাই আজকের এই দিন টা তোমার জীবনে বারবার আসুক আর আমি চাই আমরা যেন একসাথে এই দিনটি অনেক আনন্দের সাথে উদযাপন করতে পারি ,শুভ জন্মদিন ।

আজকের এই শুভদিনে শুভক্ষণে সারা পৃথিবী যেন সুশোভিত হয়ে সাজানো রয়েছে কারণ আজকে তোমার জন্মদিন জন্মদিনের অনেক শুভেচ্ছা ,শুভ জন্মদিন ।
জন্মদিনের ক্যাপশন বাংলা প্রিয় মানুষের

প্রিয় আজকে সেই দিন যে দিনের জন্য আমি দীর্ঘ এক বছর অপেক্ষা করে থাকি কখন আসবে এই দিন আর আমি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারব আমি চাই প্রতি বছর সর্বপ্রথম তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাবো দীর্ঘ এক বছর অপেক্ষা করার পর আজকে সেই দিন তোমার জন্মদিন প্রিয় ,শুভ জন্মদিন ।

তোমার ঐ নিষ্পাপ মুখের হাসি আমি অনেক ভালোবাসি আমি চাই সব সময় তুমি হাসিখুশি থাকো সবসময় তুমি আমার পাশেই থাকো এবং সারাটা জীবন আমাকে ভালোবাসো শুভ জন্মদিন প্রিয় ।

প্রিয় তুমি আমার স্বপ্নে থাকে সেই মানুষ যাকে আমি সবসময় চাইতাম তুমি আমার জীবনের অনেক বড় একটি পাওয়া আমি কখনোই তোমাকে হারাতে চাই না জন্মদিনের শুভেচ্ছা নিও,
শুভ জন্মদিন প্রিয় ।

আমি চাই আজকে যেমন আমি তোমার পাশে আছি ঠিক এইভাবে তোমার প্রতিটা জন্মদিনে তোমার পাশে যেন থাকতে পারি দুজন মিলে একসাথে যেন তোমার জন্মদিন পালন করতে পারি ,শুভ জন্মদিন প্রিয় ।

আমার এই হৃদয়ের মাঝে হঠাৎ তোমার আগমন ঘটেছিল এখনো তুমি আমার হৃদয়ে বাস কর তোমার প্রতি আমার ভালোবাসা থাকবে চিরদিন প্রিয় ,শুভ জন্মদিন ।

তুমি আমার জীবনে আসার পর থেকে আমাকে বেঁচে থাকার মানে শিখিয়েছো আমাকে হাসতে শিখিয়েছো আমার কেন যেন মনে হয় সৃষ্টিকর্তা তোমাকে আমার জন্যই বানিয়েছে সারা জীবন তোমাকে আমি ভালোবাসতে চাই, শুভ জন্মদিন ।

আমি বারবার মুগ্ধ হয়ে যাই তোমার ওই সহজ সরল আচরণে আমার উদাসী করে দে তোমার ভালোবাসা জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত নতুন করে বারবার তোমার প্রেমে পড়তে চাই, শুভ জন্মদিন প্রিয়।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url